শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

প্রতিবন্ধীদের মাঝে ব্যারিষ্টার সুমনের হুইল চেয়ার বিতরন

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট (হবিগঞ্জ): প্রতি বছরের ন্যায় এবারও কোরবানি ঈদের আগেরদিন হবিগঞ্জ জেলার প্রতিবন্ধীদদের মাঝে হুইল চেয়ার বিতরন করেছেন আন্তর্জাতিক অপরাদ ট্রাইবুনালের প্রসিকিউটর ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

রবিবার (১১ আগষ্ট) সকালে চুনারুঘাটস্থ তাঁর নিজ বাসভবনের সামনে জেলার ২২জন প্রতিবন্ধীর মধ্যে এসব হুইল চেয়ার বিতরন করেন।

এসময় তাঁর বড় ভাই লন্ডন প্রবাসী সৈয়দ সোহাগ হক সহ এলাকার অনেকেই উপস্তিত ছিলেন।

ব্যারিষ্টার সুমন জানান, এটা একটা মানবিক কাজ, ঈদের আনন্দ যাতে সমাজে প্রত্যেকে পায় এজন্যই তার এ উদ্যেগ। তিনি প্রতিবন্ধীদের প্রতি নজর ভিত্তবানদের প্রতি আহব্বান জানান। তাঁর সহযোগীতা পেয়ে আনন্দে অনেক প্রতিবন্ধীর চোখে অস্রু আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com